মালাইকার মতে যে নারীরা সুখী

মালাইকার মতে যে নারীরা সুখী

বিনোদন ডেস্ক : সম্প্রতি আন্তর্জাতিক নারী দিবসে একটি ইনস্টাগ্রাম পোস্ট করে সুখ নিয়ে কথা বলেন মালাইকা। সেই পোস্টে সুখী নারী আসলে কারা সেই প্রসঙ্গে কথা বলেন তিনি। মালাইকা লেখেন, সবচেয়ে সুখী নারী আজ তারাই, যারা বিবাহিত নন। যারা সিঙ্গল তারাও নন। যাদের স্থিতিশীল ক্যারিয়ার আছে বা ভালো আয় করেন তারাও নন। সুখী নারী হলেন তারা, যারা সবার আগে এবং সত্‍ভাবে নিজেদের ভালোবাসতে জানেন।

মালাইকা আরো বলছেন, যে নারীরা নিজেদের অতীত ভুলে আত্মমর্যাদাকে রক্ষা করে এবং আত্মমর্যাদার জন্য বড় একটা প্রাইস ট্যাগ রাখেন তারাই সুখী। তারা নিজেদেরকে দুখী এবং দুর্বল হিসেবে দেখান না। তারা বোঝেন সুখী হওয়ার দায়িত্ব তার নিজের হাতে। তারা বর্তমানে বাঁচেন। অতীতকে ঘিরে তাদের জীবন বিচার করা যায় না।

এই পোস্টটি মুহূর্তে ভাইরাল হয়। এই পোস্টে মালাইকা লিখছেন, সুখী তারাই যারা অন্যদের থেকে অনুমোদনের অপেক্ষায় থাকে না। অন্যকে ছোট দেখিয়ে নিজে বড় হয় না। তারা সুখী কারণ তারা রানির মতো বাঁচতে চান।

দীর্ঘদিন আরবাজ খানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন মালাইকা। কিন্তু ২০১৭ সালে সেই সম্পর্কে ইতি টানেন মালাইকা ও আরবাজ। তার পরে বেশ কিছুদিন অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। কিন্তু কবে তারা চার হাত এক করবেন তা নিয়ে জোর জল্পনা চলছে।

মতিহার বার্তা ডট কম –১ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply